সোমবার, ১৬ মে, ২০১৬

অ্যাপবাজারে রেফারেল বোনাস | অ্যাকাউন্ট করে জিতুন ১০ টাকা

ad300
Advertisement
বাংলাদেশের অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের মোবাইল অ্যাপ্লিকেশন প্লাটফর্ম অ্যাপবাজারে চালু হয়েছে রেফারেল বোনাস সুবিধা। এই বোনাসের টাকা ব্যবহার করে পেইড অ্যাপ্লিকেশন কিনতে পারবেন ব্যবহারকারীরা।
রেফারেল বোনাস পেতে হলে প্রথমে অ্যাপবাজারে লগইন করতে হবে। তারপর ইউজার মেনু থেকে ‘বন্ধুদের আমন্ত্রণ’ অপশনে ক্লিক করতে হবে। তাহলে রেফারেল লিংক পাওয়া যাবে। এই লিংক থেকে যদি কোনো ব্যবহারকারী অ্যাপ বাজারে নিবন্ধন করেন তাহলে ব্যবহারকারী পাবেন ১০ টাকা বোনাস। আর যে ব্যবহারকারী নিবন্ধন করাবেন তিনি পাবেন পাঁচ টাকা বোনাস।
appbajar-ataturktimes

অ্যাপবাজার পরিচালনাকারী প্রতিষ্ঠান অ্যাডভান্সড অ্যাপ বাংলাদেশের প্রধান নির্বাহী শফিউল আলম বিপ্লব টেকশহর ডটকমকে জানান, অ্যাপস কিভাবে মানুষের জীবনে আরও জীবন ঘনিষ্ট করে তুলতে পারে তারই প্রয়াস অ্যাপবাজার। ব্যবহারকারীদের সুবিধার জন্য অ্যাপবাজার নিয়ে এসেছে এই সুবিধা। সামনে আরও চমকপ্রদ অফার থাকবে অ্যাপবাজার ব্যবহারকারীদের জন্য।
বর্তমানে অ্যাপবাজারে অ্যাপের সংখ্যা হাজারেও বেশি। দিন দিন এর সংখ্যা আরও বাড়ছে বলে জানান বিপ্লব। বর্তমানে অ্যাপস বিক্রি হয়েছে ৬৪৭৩ কপি। অ্যাপবাজরে দেশীয় ডেভেলপারদের পাশাপাশি বর্হিরবিশ্বের ডেভেলপারদের মধ্যে পাকিস্তান, ইন্ডিয়া থেকে অ্যাপস জমা পড়ছে।
এই ঠিকানায় গিয়ে অ্যাপ বাজারে নিবন্ধন করতে পারবেন ব্যবহারকারীরা। তাহলে ১০ টাকা বোনাস পাবেন এবং লিংক শেয়ার করে প্রতি নিবন্ধনের জন্য পেতে পারেন পাঁচ টাকা বোনাস।
সরাসরি লিংকঃ http://www.appbajar.com/bn/r/193738
Share This
Previous Post
Next Post

Pellentesque vitae lectus in mauris sollicitudin ornare sit amet eget ligula. Donec pharetra, arcu eu consectetur semper, est nulla sodales risus, vel efficitur orci justo quis tellus. Phasellus sit amet est pharetra

0 Comment:

আপনার একটি মন্তব্য একজন লেখককে ভালো কিছু লিখার অনুপ্ররেনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত হানে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপ্ররেনা জাগাই !!